রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার

‘মোহাম্মদ নুরুল ইসলাম না হলে কক্সবাজারে সংবাদপত্র-সাংবাদিকতার বিকাশ হতো না’ মেয়র মুজিব

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার পৌরসভার মেয়র, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, দৈনিক আজকের কক্সবাজার পত্রিকার সম্পাদক মুজিবুর রহমান বলেছেন, দৈনিক কক্সবাজার এর সম্পাদক মুক্তিযুদ্ধের সংগঠক আলহাজ্ব মোহাম্মদ নুরুল ইসলাম একজন অন্যতম ব্যক্তিত্ব। তিনি কক্সবাজারের সংবাদপত্র সৃষ্টিকারি। তিনি না হলে কক্সবাজারে সংবাদপত্র, সাংবাদিকতার বিকাশ হতো না। তিনি একাধারে রাজনৈতিক অঙ্গনের উজ্জ্বল ব্যক্তিও। তাকে জীবিতকালে যে সম্মান দেখানো হচ্ছে সত্যি প্রশাংসার দাবি রাখে।

কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের আয়োজনে কক্সবাজার প্রেসক্লাবের সহযোগিতা সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম ব্যাডমিন্টন টুর্ণামেন্ট ২০২১ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় মেয়র মুজিব বলেন, সাংবাদিকরা জাতিকে যেমন সত্য জানানো পাশাপাশি খেলা ধুলা করে নিজের শীররিক অবস্থা সুস্থ রাখতে এটা অব্যাহত রাখা জরুরী।

কক্সবাজার প্রেসক্লাব ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের এর সভাপতিত্বে ও টুর্নামেন্ট কমিটির আহবায়ক দীপক শর্মা দীপু সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় মোবাইল ফোনে বক্তব্য রাখেন, দৈনিক কক্সবাজার এর সম্পাদক মুক্তিযুদ্ধের সংগঠক আলহাজ্ব মোহাম্মদ নুরুল ইসলাম।

অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, কবি ও রাজনৈতিক আদিল উদ্দিন চৌধুরী, কালের কন্ঠের বিশেষ প্রতিনিধি তোফায়েল আহমদ, দৈনিক চকোরী সম্পাদক গিয়াস উদ্দিন, এডভোকেট আয়াছুর রহমান, কক্সবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. মুজিবুল ইসলাম, আবদুল কুদ্দুস রানা, টুর্ণামেন্ট স্পন্সর প্রতিষ্ঠানের ইউনিয়ন হাসপাতালের চেয়ারম্যান আরিফুল মাওলা, পৌরসভার প্যানেল মেয়র মাহাবুবুর রহমান, কক্সবাজার পৌর আওয়ামীলীগের সভাপতি মো. নজিবুল ইসলাম, হিমছড়ির সম্পাদক হাসানুর রশিদ, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল।

টুর্ণামেন্টে ১৪ টি টিম অংশ নিচ্ছে। ১০ মার্চ ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888